339587

হিরো আলমের আ’হতের খবর ‘গুজব’!

নেত্রকোনার দুর্গাপুরে দুটি মোটরসাইকেলের সং’ঘর্ষে সুজন মিয়া (২৯) নামে একজন নি’হত হয়েছেন। এ ঘটনায় হিরো আলম নামে অপর একজন গুরু’তর আ’হত হয়েছেন। রোববার (১৩ সেপ্টেম্বর) এ দু’র্ঘটনার খবর কয়েকটি অনলাইন পোর্টাল প্রকাশ করে বলা হয়, এই হিরো আলম, অভিনেতা অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। সামজিক যোগাযোগমাধ্যমেও এ ছড়িয়ে পড়ে যে, দু’র্ঘটনায় অভিনেতা হিরো আলম গুরু’তর আ’হত হয়েছেন।

একই নাম হওয়ার কারণে অনেকেই মনে করছেন, আ’হত ব্যক্তি অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। কিন্তু আসলে এটা বিভ্রান্তি মাত্র।

এ বিষয়ে অভিনেতা হিরো আলম বলেন, আমি এই মুহূর্তে ঢাকার কাকরাইলে আছি। নেত্রকোনায় কীভাবে দু’র্ঘটনা ঘটালাম? আমি শুনেছি আলম নামের একজন দু’র্ঘটনার শি’কার হয়েছেন। সেই নামটি আমার নামের সাথে মিল। আলম নামটি ব্যবহার করে গুজব ছড়ানো হয়েছে।

মিউজিক ভিডিও করে সামাজিক মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নিজ জেলা বগুড়া থেকে সংসদ নির্বাচনে অংশ নিয়েও তুমুল আলোচিত তিনি। ইতোমধ্যে একটি ছবিতে কাজ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার নতুন একটি ছবি।

এদিকে নেত্রকোনার দুর্ঘ’টনা সম্পর্কে জানা গেছে, মোটরসাইকেলে করে দুজন বরযাত্রীসহ দুর্গাপুর থেকে জারিয়ার উদ্দেশ্যে একটি বিয়েতে যাচ্ছিলেন সুজন। এসময় দুর্গাপুরের শান্তিপুর কালামার্কেট এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সুজনের মোটরসাইকেলটি অপর বরযাত্রী হিরো আলমের মোটরসাইকেলকে পেছন থেকে ধা’ক্কা দেয়। এতে দুটি মোটরসাইকেলই রাস্তার পাশে উল্টে পড়ে যায়। ঘটনাস্থলে চালক সুজন মা’রা যান এবং গুরু’তর আ’হত হন হিরো আলম। পুলিশ ও স্থানীয়রা জানান, সুজন তার মোটরসাইকেলে করে আরো দু’জনসহ একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

ad

পাঠকের মতামত