339545

সন্তানের সামনেই মহিলাকে গ’ণ’ধ’র্ষ’ণ, উ’ল্টো পুরুষস’ঙ্গী ছাড়া বাহিরে যাওয়ায় মহিলাকে তি’র’স্কা’র

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে হাইওয়েতে এক মহিলাকে তার শিশুদের সামনে গ’ণধ’র্ষ’ণের অ’ভি’যো’গ ঘিরে তু’মু’ল চা’ঞ্চ’ল্য ছ’ড়া’ল। এ ঘ’টনায় লাহোরের পুলিশ প্রধান উমর শেখের ম’ন্ত’ব্যে বি’ক্ষো’ভ শুরু হয়েছে সে দেশে। কোনও পুরুষস’ঙ্গী ছাড়াই ওই মহিলা গভীর রাতে মোটরওয়েতে গাড়ি চা’লানোয় রী’তিম’তো তাকে তি’র’স্কার করেছেন পুলিশ প্রধান। আর এ নিয়ে প্র’তি’বা’দে সো’চ্চা’র হয়েছেন অনেকে।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার ভোরে লাহোর-শিয়ালকোট মোটরওয়েতে দুই সন্তানকে নিয়ে গুজরানওয়ালা যাচ্ছিলেন এক মহিলা। মাঝপথে গাড়ি খা’রা’প হয়ে যায় তার। সা’হা’য্যের জন্য অপে’ক্ষা করছিলেন তিনি। সে সময়ই একদল যুবক এসে তাকে গাড়ি থেকে জো’র করে না’মি’য়ে তার সন্তানদের সামনেই ধ’র্ষ’ণ করে। ধ’র্ষ’ণের পর তার গয়না, নগদ টাকা ও তিনটি এটিএম কার্ড নিয়ে অ’ভি’যু’ক্তরা চ’ম্প’ট দেয় বলে পুলিশকে জানিয়েছেন নি’র্যা’তি’তা।

এ ঘ’ট’নায় ১৫ জনকে আ’ট’ক করেছে পাকিস্তান পুলিশ। তবে অ’ভি’যু’ক্তদের কাউকেই এখনও গ্রে’ফ’তার করা হয়নি বলে সংবাদসংস্থা এএফপি সূ’ত্রে খবর। এদিকে, কেন কোনও পুরু’ষস’ঙ্গী ছাড়া একা গাড়িতে করে মাঝরাতে ফি’রছি’লেন, সে নিয়ে ওই মহিলাকে তি’র’ষ্কার করেছেন লাহোরের পুলিশ প্রধান উমর শেখ। তিনি আরও বলেছেন, পাকিস্তান সমাজে কেউই তাদের বোন ও মেয়েকে গভীর রাতে একা বে’রোতে দেন না। পুলিশ প্রধানের এই ম’ন্ত’ব্যের শুক্রবার লাহোরে বি’ক্ষো’ভ প্র’দ’র্শ’ন করেন মানুষ।

ad

পাঠকের মতামত