339575

প্রেমিকার ভাইদের হাতে প্রেমিক খু’ন!

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাইদের হাতে হৃদয় (২২) নামের এক প্রেমিক নি’র্মমভাবে খু’ন হয়ে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার পৌর এলাকার সাঁড়া গোপালপুর স্কুল পাড়াস্থ মৃ’ত ওমেদ আলীর জামাই ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটেছে। নি’হত যুবক একই উপজেলার সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া ইসলামপাড়া গ্রামের হালিমের ছেলে।

প্রতিবেশীদের দেওয়া তথ্য মতে, ঘটনার সময় ওই এলাকার ইসলামের এসএসসি পরীক্ষার্থী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে হৃদয় দেখা করতে আসে। তখন প্রেমিকার ভাই আনিস ও তার খালাতো ভাই সজিব মিলে বেদম প্রহার করে হৃদয়কে আ’হত করে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মমতাজ পারভিন জানান, দুপুরের দিকে দুই যুবক অচেতন অবস্থায় হৃদয়কে হাসপাতালে নিয়ে আসে। হৃদয় তাদের বাড়িতে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছে বলে জানায়। জরুরিভিত্তিতে ইসিজি করে তাকে মৃ’ত ঘোষণা করা হয়। এরপর থেকে ওই দুই যুবক পালিয়ে যায়। নি’হতের গায়ে আ’ঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসীর উদ্দিন জানান, হ’ত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। নি’হতের গায়ে আ’ঘাতের কোন চিহৃ নেই। লা’শ ম’র্গে প্রেরণ করা হয়েছে। অচেতন অবস্থায় হৃদয়কে হাসপাতালে নিয়ে আসা যুবকদের আ’টকের চেষ্টা চলছে।

ad

পাঠকের মতামত