335623

ডিএ তায়েবের নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস

অভিনেতা ডিএ তায়েব এক নায়িকার সঙ্গে একাধিক ছবিতে তার দেখা মেলেনি। তার অভিনীত ছবিগুলোতে বরারই নায়িকার পরিবর্তন হয়েছে। এর আগে ডিএ তায়েব পরীমনিকে নিয়ে ‘সোনাবন্ধু’, মাহিয়া মাহির সঙ্গে ‘অন্ধকার জগত’ এবং সর্বশেষ ববিকে নিয়ে ‘আমার মা’ ছবিতে অভিনয় করেন। এবার তার নায়িকা হিসেবে থাকছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

জানা গেছে, ডিএ তায়েবের নতুন ছবির নাম ‘দেহ ঘড়ি’। আর এ ছবিতে তার নায়িকা থাকবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ইতোমধ্যেই ‘দেহ ঘড়ি’ ছবির ব্যাপারে অপুর সঙ্গে কথাবার্তা চূড়ান্তও হয়েছে।

ডিএ তায়েব বলেন, অপু বিশ্বাসের সঙ্গে সিনেমাটি করার বিষয়ে মৌখিকভাবে কথা হয়েছে। তিনি ছবিতে কাজ করতে আগ্রহী রয়েছেন। আগামি মাস থেকে আমরা শুটিংয়ে যেতে চাই। পরিচালক কে হবেন তাও শিগগিরই চূড়ান্ত করবো

অপু বিশ্বাস বলেন, ‘আমার পছন্দের একজন মানুষ বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি (উপ মহাপরিদর্শক) হাবিবুর রহমান ভাই। কনসেপ্টটা তার, তিনি চাচ্ছিলেন আমি এই ছবিতে কাজ করি। তাই মৌখিকভাবে সিনেমাটি কাজ করার জন্য চূড়ান্ত হয়েছি। খুব শিগগিরেই এই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হব।’

ছবির মূল গল্প যৌনপল্লির বাসিন্দা মারা গেলে তাদের জানাজা পড়ানো হয় না। দাফন নিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। কিন্তু ওই এলাকায় অনেকে যাতায়াত করেন অনেকে। ছবিতে যৌনপল্লির সর্দার চরিত্রে অভিনয় করবেন আনোয়ারা এবং অপু বিশ্বাসকে দেখা যাবে যৌনকর্মীর চরিত্রে। মৃত্যুর পর তার মরদেহ দাফন নিয়ে নানা জটিলতার চিত্র তুলে ধরা হবে ‘দেহ ঘড়ি’ ছবিতে।

ad

পাঠকের মতামত