334594

ফেসবুকে পুরুষ বন্ধুর সঙ্গে ছবি পোস্ট, কেরোসিন ঢেলে পুড়িয়ে স্ত্রীকে হ’ত্যা

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রেন্ডশিপ ডে উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের পুরুষ বন্ধুর সঙ্গে ছবি দেওয়ায় আ’গুনে পু’ড়ে খু’ন হতে হল এক গৃহবধূকে। নি’র্ম’ম এই ঘটনাটি ঘ’টেছে পশ্চিমবঙ্গের কালনার বড়ঘড়ি এলাকায়। এই এলাকার বাসিন্দা ও এক বেসরকারি সংস্থার মালিক অভিজিত্‍ বর্মনের সঙ্গে পায়েলের বিয়ে হয় ১০ বছর আগে। কিন্তু তাতেই দাম্পত্যে হিং’সা কিছুমাত্র কমেনি।

বিয়ের পর থেকে পণসহ একাধিক দাবিতে পায়েলের সঙ্গে দু’র্ব্য’বহার করত স্বামী ও বাড়ির অন্য লোকেরা। স্বাভাবিকভাবেই পণ নিয়ে যে পায়েলের শ্বশুরবাড়িতে ক্ষো’ভ রয়েছে, তা বুঝতে সময় লাগেনি। তবুও সংসারে মেয়েকে মানিয়ে চলারই পরামর্শ দিয়েছিলেন পায়েলের বাবা-মা। এরই মধ্যে দম্পতির এক সন্তান জন্ম নেয়। কিন্তু তাতেও অ’ত্যা’চার কমেনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে। বরং দিন দিন তা চ’রমে ওঠে।

কয়েকদিন আগে একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন পায়েল। সেখানে তার এক পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়। সেই বন্ধুর সঙ্গে নিজের সন্তান ও পরিবারের কয়েকজনকে নিয়ে একটি নিজস্বী তোলেন। ফ্রেন্ডশিপ ডে-তে ফেসবুকে সেই ছবি পোস্ট করেছিলেন তিনি। এটাই তার অ’পরা’ধ। এই কারণেই অত্যা’চারের সীমা ছাড়ায় শ্বশুরবাড়িতে। অ’ভিযো’গ চলতে থাকে স্বামীর নিয়মিত মা’রধ’র। এরপর গতকাল তা চ’রমে গেলে পায়েলের গায়ে কেরোসিন ঢেলে আ’গুন লাগিয়ে দেয় স্বামী অভিজিত্‍।

এরপর রাতেই প্রতিবেশি ও বাপের বাড়ির লোকেরা তাকে হাসপাতালে নিয়ে গেলেও পায়েলকে বাঁচানো যায়নি। হাসপাতালেই ভোর রাতে মৃত্যু হয় তার। পায়েলের বাপের বাড়ির লোকজনের অ’ভিযো’গের ভিত্তিতে ইতিমধ্যে কালনা থানার পুলিশ শাশুড়িসহ দু’জনকে আটক করেছে। কিন্তু মূল অ’ভিযু’ক্ত স্বামী অভিজিত্‍ বর্মন এখনও প’লা’তক। তার খোঁ’জে তল্লা’শি শুরু করেছে পুলিশ। সূত্র : জিনিউজ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *