334598

একই পরিবারের সাতজন সহ ১২ জনের জা’নাজা, আ’হাজারিতে ভারী হয়ে ওঠে পরিবেশ

নিউজ ডেস্ক।। ময়মনসিংহ: নেত্রকোনার মদন উপজেলার উচিতপুর হাওড়ে নৌকাডু’বিতে নিহ’তদের দা’ফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সোয়া ৬টায় ময়মনসিংহ সদর উপজেলার কোণাপাড়া ঈদগাহ মাঠে ওই গ্রামের ১২ জনের জা’নাজা একসঙ্গে অনুষ্ঠিত হয়। পরে তাদের ম’রদেহ দা’ফন করা হয়। নিহ’তদের মধ্যে ১৫ জনই ময়মনসিংহ সদর উপজেলার বাসিন্দা। বাকি দুজনের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে।

একই পরিবারের সাতজনকে একসঙ্গে পারিবারিক ক’বরস্থানে দাফ’ন করা হয়েছে। পরিবারের অভিভাবক মাদরাসায়ে মারকাজুস সুন্নাহর মুহতামিম হাফেজ মাওলানা মাহফুজুর রহমানকে মাদরাসা প্রাঙ্গণে দা’ফন করা হয়েছে। এছাড়া নিহ’ত অন্যদের পারিবারিক কব’রস্থানে দা’ফন করা হয়েছে। সকাল ১০টায় গৌরীপুরের নিহ’ত দুজনকে দা’ফন করা হয়েছে।

এর আগে নি’হতদের মরদেহ বুধবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে অ্যাম্বুলেন্সে মাদরাসা প্রাঙ্গণে আনা হয়। এ সময় সেখানে এক হৃ’দয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। চারদিকে শুধু কা’ন্নার শব্দ শোনা যায়। নিহ’তদের পরিবার ও স্বজনদের আ’হাজারিতে ভারী হয়ে ওঠে পরিবেশ।

নিহ’তরা হলেন- মাদরাসায়ে মারকাজুস সুন্নাহর মুহতামিম হাফেজ মাওলানা মাহফুজুর রহমান (৪৫), তার দুই ছেলে হাফেজ মাহবুবুর রহমান আসিফ (১৫), মাহমুদুর রহমান (১২), ভাগ্নে রেজাউল করিম (১৫), ভাতিজা জোবায়ের (২০), জোনায়েদ (১৭), ভাতিজি লুবনা (১৩), জুলফা (৭), চরখরিচা গ্রামের কৃষক ইসা মিয়া (৪০), তার ছেলে শামীম (১০), কোনাপাড়া গ্রামের মাদরাসা শিক্ষক আজাহারুল ইসলাম (৩৮), হামিদুল (৩৫), সাইফুল ইসলাম রতন (৩০), জহিরুল ইসলাম (৩৫), চরগোবিন্দপুরের তালেব মেম্বারের ছেলে শহিদুল (৪০), গৌরীপুর উপজেলার ধোপাজাঙ্গালিয়া গ্রামের আবুল কালামের ছেলে শফিকুর রহমান (৪০) ও তার ছেলে সামাআন (১০)।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *