334409

বাবার বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা কর‌লো ছে‌লে

নিউজ ডেস্ক।। নওগাঁর মান্দায় ৮ বছরের এক শিশুকে ধ’র্ষ’ণ করায় ৬৫ বছর বয়সী দাদার বি’রু’দ্ধে মা’মলা হ‌য়ে‌ছে। মেয়েকে ধর্ষ’ণ করার অপ’রাধে বাবার বি’রু‌দ্ধে ধ’র্ষণ মা’মলা ক‌রে‌ছে ছেলে। অ’ভিযুক্ত হলেন, কুসুম্বা ইউপির কুসুম্বা দিয়ারা পাড়ার তমিজ উদ্দিন ধুর (৬৫)।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে গত শুক্রবার (৩১ জুলাই) কুসুম্বা দিয়ারা পাড়া গ্রামের ৮ বছর বয়সী এক শিশু কন্যাকে ৬৫ বছর বয়সী তার দাদা দুপুরে বাড়ির লোকজন বাইরের কাজে ব্যস্ত থাকার সুযোগে ধ’র্ষণ করেন। পরবর্তীতে তাদের পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে গু’রুতর অসুস্থ অবস্থায় তাকে ওইদিনই প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন।

পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের শিকার শিশু কন্যাটিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

বিষয়টি নিজ পরিবারের মধ্যে সংঘটিত হয় বলে প্রথমে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। পরবর্তীতে তা ভেস্তে যাওয়ায় সোমবার (৩ আগস্ট) বি‌কে‌লে বাবার বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন ছেলে।

মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে তার বাবার বি’রুদ্ধে থানায় একটি এজহার দায়ের করেছেন। আ’ইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ad

পাঠকের মতামত