334187

টাঙ্গাইলে আ.লীগ নেতাকে কুপিয়ে খু’ন

নিউজ ডেস্ক।। দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার ওরফে নিক্সনকে (৪৮) কুপিয়ে খু’ন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে এ খু’নের ঘটনা ঘটে।

নি’হ’ত আমিনুল গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে হলেও তিনি পরিবার নিয়ে পাশের ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন। তিনি টাঙ্গাইল সদরের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে আমিনুল ধনবাড়ী থেকে আজগড়া গ্রামে তার বাড়িতে যান। এরপর সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠক শেষে আমিনুল রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে করে ধনবাড়ী ফিরে যাচ্ছিলেন। এ সময় আজগড়া খালের সেতু থেকে একটু সামনে ওৎ পেতে থাকা দু’র্বৃত্ত’রা তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে ধারালো অ’স্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আ’ঘা’ত করেন। এরপর দু’র্বৃত্ত’রা আমিনুলকে ফেলে রেখে চলে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, ‘আমিনুল ইসলামের হ’ত্যাকা’ণ্ড ধনবাড়ী থানায় হয়েছে, তাই ধনবাড়ী থানাতেই মা’ম’লা হবে। পুলিশ লা’শ ম’য়নাত’দন্তের জন্য ম’র্গে পাঠিয়েছে।’ উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত