334166

গ্রে’ফতার হতে পারেন বিরাট কোহলি!

নিউজ ডেস্ক।। অনলাইন গ্যাম্বলিং সাইটের বিজ্ঞাপনে অংশ নেয়ার দায়ে এবার গ্রে’ফতার হতে পারেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সম্প্রতি গ্রে’ফতার দাবি করে তার বি’রুদ্ধে মাদ্রাজ হাইকোর্টে পিটিশন দায়ের করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী। অ’ভিযোগ প্রমাণিত হলে গ্রে’ফতার করা হতে পারে এই মহাতারকাকে।

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারের বিরু’দ্ধে গ্রে’ফতারি পরোয়ানা জা’রির অপেক্ষায়। নামটা যখন বিরাট কোহলি, তখন খবরের শিরোনামে চোখ আটকাবেই। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, যেকোনো সময়ই এমন খবর দেখা যেতে পারে।

একটু খোলসা করা যাক। ভারতে ‘অনলাইন জু’য়া’ রয়েছে একাধিক সাইট। তারই একটির বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন বিরাট কোহলি। সঙ্গে ছিলেন বলিউড তারকা তামান্না ভাটিয়া। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু অনলাইন গ্যাম্বলিংয়ে সর্বশান্ত হয়ে সম্প্রতি এক ভারতীয় যুবক আত্মহ’ত্যা করে। এরপরই শুরু হয় সমালোচনা।

এবার অনলাইন জু’য়ার নি’ষেধা’জ্ঞা চেয়ে একটি পি’টিশন দায়ের করেছেন এক আইনজীবী। লিখিত অ’ভিযো’গে বলা হয়, তরুণদের একটি বড় অংশ জু’য়ায় মজে সর্বশান্ত হচ্ছে। অনেকেই চড়া সুদে টাকা ধার করে জুয়া খেলছেন এবং হারার পর ধার শোধ করতে না পেরে আ’ত্মহ’ত্যা বেছে নিচ্ছেন। সম্প্রতি তামিলনাড়ুতে আ’ত্মহ’ত্যার হার ভ’য়ঙ্ক’রভাবে বেড়েছে বলেও পিটিশনে উল্লেখ করা হয়।

পি’টিশ’নে আরো বলা হয়, অনলাইন জুয়ার বিজ্ঞাপনে অংশ নিয়ে তরুণদেরকে এই ধ্বং’সের পথে যেতে উৎসাহিত করেছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। তাই তাদের দুজনেরও গ্রে’ফতার দাবি করা হয়।

আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন আ’দালত।  উৎস: সময়নিউজ।

ad

পাঠকের মতামত