331142

স্বামীর পাঠানো আম নিয়ে বাড়ির পথে, আখ খেতে মিলল নারীর লা’শ

নিউজ ডেস্ক।। কুরিয়ার সার্ভিসে স্বামীর পাঠানো আম নিতে শহরে গিয়েছিলেন জেসমিন আক্তার (৩৫) নামে এক নারী। এরপর আর বাড়ি ফিরে আসেননি তিনি। পরে আখ খেতের পাশে থেকে তার লা’শ উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর এলাকায় ঘটেছে এমন ঘটনা।

আজ শনিবার সকাল ৮টার দিকে ওই নারীর লা’শ উদ্ধার করা হয়। জেসমিন আক্তার মধুখালী উপজেলার কারণ্যপুর এলাকার রফিকুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার সকালে জেসমিন আক্তার ফরিদপুর শহরে আলিপুরের ভাড়া বাসায় আসেন কুরিয়ার সার্ভিসে স্বামীর পাঠানো আম নিতে। পরে সন্ধ্যার দিকে কুরিয়ার সার্ভিস থেকে আম নিয়ে তিনি বাড়ির দিকে অটোরিকশা যোগে রওনা দেন। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পায় পরিবারের লোকজন।

এদিকে, রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে থাকে তাকে। পরে স্থানীয়রা শনিবার সকালে মল্লিকপুর এলাকার রাস্তার পাশের আখ খেতের পাশে জেসমিনের লা’শ দেখতে পেয়ে পরিবারকে খবর দিলে তারা এসে লা’শ শ’নাক্ত করে।

পুলিশ জানায়, দু’র্বৃত্তরা জেয়াসমিনকে রাতের কোনো এক সময়ে মেরে রেখে চলে যায়। তবে কী কারণে তাকে মা’রা হয়েছে সে ব্যাপারে পুলিশ কিছু জানাতে পারেনি।

নি’হতের লা’শ উদ্ধার করে ম’য়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ত’দন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে শ্বাসরোধে হ’ত্যা করা হয়েছে। ত’দন্ত চলছে। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

ad

পাঠকের মতামত