331087

শাহরুখের বি’রুদ্ধে গুরুতর অ’ভিযোগ করলেন সৌরভ!

নিউজ ডেস্ক।। কলকাতা নাইট রাইডার্সের মালিক বলিউড স্টার শাহরুখ খানের বি’রু’দ্ধে এবার ক্ষো’ভ উগড়ে দিলেন সৌরভ গাঙ্গুলী। নাইট রাইডার্সের সাবেক এই অধিনয়ককে নাকি স্বাধীনতা দিতেন না শাহরুখ।

কিছুদিন আগেই এক চ্যাট শোতে গৌতম গম্ভীর জানান, সৌরভের পরে তাকে নেতৃত্ব দেওয়ার পরে শাহরুখ তাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছিলেন। কিন্তু এবার সৌরভ বললেন ভিন্ন কথা।

কলকাতার সাংবাদিক গৌতম ভট্টাচার্যের ইউটিউব চ্যানেলে সৌরভ গাঙ্গুলী বলেন, ‘কিছুদিন আগেই একটা ইন্টারভিউ দেখছিলাম যেখানে গম্ভীর জানিয়েছিল, কীভাবে চতুর্থ সিজনে শাহরুখ ওকে নিজের মত করে দল পরিচালনা করতে বলে।

তবে সেটা আমার ক্ষেত্রে হয়নি। সেরা আইপিএল দল সেটাই যারা ক্রিকেটারদের উপরেই পুরো দায়িত্ব দেয়। চেন্নাইয়ে ধোনি একাই দল পরিচালনা করে। মুম্বাইয়ে কেউই রোহিতের কাছে গিয়ে অন্য ক্রিকেটারদের জন্য তদ্বির করে না।’

তিন মৌসুম নাইট রাইডার্সের নেতৃত্বে ছিলেন সৌরভ। তবে একবারও দলকে প্লে অফে তুলতে পারেননি। দুবার পরপর লিগে ষষ্ঠ স্থানে শেষ করার পর সৌরভকে ২০১০ এর পর ছেড়ে দেওয়া হয়। তারপর তিনি পুনেতে যোগ দেন।

সৌরভ বলেন, ‘আমাদের চিন্তা ভাবনার অনেক পার্থক্য ছিল। কোচ বিশ্বাস করতেন আমাদের চার জন অধিনায়ক প্রয়োজন। প্রথম মৌসুমের শেষ দিক থেকেই সমস্যার সূত্রপাত।

আমার অধিনায়ক থাকাটাই ছিল সমস্যা। আমাদের ম্যাককালাম ছিল, একজন এক্স ছিল, একজন বোলিং ক্যাপ্টেন ছিল। আর না জানি কত অধিনায়ক ছিল এই দলে।’

ad

পাঠকের মতামত