330670

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানকে দ্রু’ত গ্রে’ফতার করা হবে: র‌্যাব

নিউজ ডেস্ক : নমুনা পরীক্ষা ছাড়াই করোনা সং’ক্রা’ন্ত জা’ল সন’দ প্রদানসহ বিভিন্ন অপ’রাধের অভি’যোগে সি’লগা’লা করে দেওয়া হয়েছে রাজধানীর রিজেন্ট হাসপাতাল।

এদিকে হাসপাতালের মালিক মো. শাহেদ সম্পর্কে চা’ঞ্চল্যকর তথ্য দিয়েছে র‍্যাব। অনি’য়ম-দু’র্নীতির দা’য়ে অ’ভিযু’ক্ত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদকে খুঁ’জছে র‌্যাব। তার দেশ ছে’ড়ে পা’লানোর কোনো সুযোগ নেই।

বুধবার এক সংবাদ সম্মেলনে র‍্যাব-এর মুখপাত্র সারওয়ার বিন কাশেম বলেন, বাংলাদেশের হর্তা-কর্তা ব্যক্তিদের সাথে সে ছবি তুলেছে। এটা আসলে তার একটা মা’নসিক অসু’স্থতা। এই ছবি তোলাকে কেন্দ্র করেই সে প্র’তারণা করতো। র‍্যাব মুখপাত্র বলেন, প্র’তারকদের কোন রা’জনৈতিক পরিচয় নেই। তারা যখন যার নাম পারে তখন সেটা বেচে নিজের জীবনকে অগ্রগামী করার চেষ্টা করে।

র‍্যাব কর্মকর্তা কাশেম বলেন, প্র’তারণার মাধ্যমে রিজেন্ট হাসপাতালের মালিক মো. শাহেদ বহু মানুষের কাছ থেকে টাকা হা’তিয়ে নিয়েছে। প্র’তারণাই ছিল তার প্রধান ব্যবসা।

র‍্যাব জানায়, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানকে গ্রে’ফতার করার জন্য গতরাতে বিভিন্ন জায়গায় অভি’যান চা’লানো হয়েছে। র‌্যাবের দাবি, মন্ত্রী-আমলা-রাজনৈতিক ব্যক্তিদের সাথে খাতির থাকার কারণে সব জায়গায় প্র’ভাব ছিল তার। তবে, দ্রু’ত তাকে গ্রে’ফতার করা হবে।

ad

পাঠকের মতামত