330177

অবসাদের শি’কার, আরেক টিকটক তারকার আত্মহ’ত্যা

ডেস্ক রিপোর্ট :ফের এক টিকটক তারকার আত্মহ’ত্যার খবর শিরোনামে। দিল্লির গ্রিন পার্কে নিজের পরিবারের সঙ্গেই থাকতেন সন্ধ্যা চৌহান। দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সন্ধ্যা। ভারত সরকারের ৫৯টি চীনা অ্যাপ ভারতে নি’ষিদ্ধ ঘোষণা করার পর থেকেই অবসাদে ভুগছিলেন।

এই নি’ষিদ্ধ তালিকায় রয়েছে টিকটক অ্যাপও। যদিও এই কারণেই সন্ধ্যা আত্মহ’ত্যা করেছেন কিনা তা এখনও নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। তার মোবাইল ফোন বাজেয়াপ্ত করে সেখান থেকেই মৃ’ত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

জানা গেছে, আত্মহ’ত্যা করার সময় বাড়িতে শুধু মা ছিলেন। ঘটনা জানাজানি হতেই সন্ধ্যার চাচাতো ভাই পুলিশকে খবর দেন। মোদীপূরম আউটপোস্ট থেকে দ্রুত বিকাশ চৌহান নামের এক পুলিশ সেখানে পৌঁছান। ঘরের দরজা ভে’ঙে সন্ধ্যাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ। তার দেহ ময়নাত’দন্তে পাঠানো হয়েছে। বাড়িতে তার ঘর থেকে কোনও সুইসাইট নোট পাওয়া যায়নি।

পরিবারের দাবি, গত দু’মাস ধরে সন্ধ্যা অবসাদে ভুগছিলেন। কিন্তু কী কারণে মানসিকভাবে ভে’ঙে পড়েছিলেন সন্ধ্যা তা জানতে পারেনি পরিবার।

গত ১৪ জুন, ২০২০ বলিউডের তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার খবর সামনে আসে। তার পরই আরেক ২৬ বছরের টিকটক স্টারের আত্মহ’ত্যার খবর প্রকাশ্যে এসেছিল। মাঝরাতে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। ৪-৫ দিন ধরে তারকা অবসাদে ভুগছিলেন বলে প্রাথমিকভাবে জানিয়েছিল পুলিশ। বিডি প্রতিদিন, প্রিয়ডটকম

ad

পাঠকের মতামত