329343

গু’লিতে মৃ’ত দাদার ওপর বসে কান্না, হৃদয়বিদারক ছবি ভাইরাল

নিউজ ডেস্ক।। জ’ঙ্গিদের গু’লিতে ঝাঁজরা হয়ে গেছে দেহ। র’ক্তে ভেসে যাচ্ছে পরনের সাদা শার্ট। আর সেই দাদার মৃতদেহের ওপর বসেই অঝোরে কেঁ’দে চলেছে তিন বছরের দুধের শিশু। অজানা ভয় গ্রাস করেছে স্বজনহারা বাচ্চাটিকে। মায়ের কাছে ফিরতে চায় সে।

যেভাবেই হোক। যত তাড়াতাড়ি সম্ভব। বাচ্চার সেই হৃদয়বিদারক ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মায়ের কোলে নি’রাপদ আশ্রয়ে শিশুকে ফিরিয়ে দিতে দ্রুত ব্যবস্থা নেয় জম্মু ও কাশ্মীর পুলিশ।

বুধবার সাতসকালে কাশ্মীরের সোপর মডেল টাউনে সিআরপিএফ এবং কাশ্মীর পুলিশে যৌথ টহলদারি বাহিনীর ওপর চড়াও হয় জ’ঙ্গিরা। আড়াল থেকে এ’লোপাথা’ড়ি গু’লি চালায় তারা। যার ফলে একজন সেনা নি’হত হন। আরও অন্তত ৩ জন সিআরপিএফ সেনা আহ’ত হন। মৃ’তের সংখ্যা বাড়তে পারে বলেও আ’শঙ্কা করা হচ্ছে।

সেনা-জ’ঙ্গি গু’লির লড়াইয়ের মধ্যেই প্রা’ণ হারান লোকটি। স্থানীয় বাসিন্দা তিনি। নাতিকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। কিন্তু পরিণতি এমন হবে কে জানত। তাঁকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে দুধের শিশু। তবে অতি তৎপরতার সঙ্গে জ’ঙ্গিদের ব’ন্দুকের নলের মুখ থেকে তাকে উদ্ধার করে নি’রাপত্তাবা’হিনী। এরপর জম্মু ও কাশ্মীর পুলিশই তাকে বাড়ি পৌঁছে দিতে উদ্যোগ নেয়।

ad

পাঠকের মতামত