323855

মেয়ের দেহ কবর থেকে তুলে স’হবাসের চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক : কবর থেকে তুলেছিলেন ১৪ বছরের মেয়ের দেহ। তার পর সেই দেহের সঙ্গে করছিলেন সহবাসের চে’ষ্টা। এই কাজের জন্য সম্প্রতি ৫০ বছরের এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে পুলিশ।

ঘ’টনাটি ঘটেছে ভারতের আসামের ধেমাজি জেলার সিলাপাথর পুলিশ স্টেশনের অন্তর্গত দেমগাও এলাকায়।

জানা গেছে, ১৭ মে রাতে র’হস্যজন’কভাবে মৃ’ত্যু হয় ১৪ বছরের ওই নাবালিকার। তারপর পরিবারের লোকজন তার দেহ সিমেন নদীর ধারে ক’বর দেয়। ১৮ মে বিকেলবেলা জে’লেদের একটি দল সেখানে গিয়েছিল মাছ ধরতে। তারাই দেখতে পান এক ব্যক্তি একটি মেয়েকে ধ’র্ষণে’র চেষ্টা করছে। সেখানে গিয়ে তারা বুঝতে পারেন সেটি একটি মৃ’তদে’হ। ওই ব্যক্তিকেও ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেন তারা।

আরও যায়, ওই ব্যক্তির নাম আকান শইকিয়া। জেরার মুখে তিনি পুলিশকে জানিয়েছেন, সহবাস করার উদ্দেশ্যেই মেয়ের দে’হ কবর থেকে তুলেছিলেন তিনি।

সিলাপাথর থানার পুলিশ ওই ব্যক্তির বি’রু’দ্ধে ভারতীয় দ’ণ্ডবি’ধির ৩০৬, ৩৭৭ ও পকসো আ’ইনে মা’মলা দা’য়ের করেছে। ঘটনা নিয়ে ধেমাজির ডেপুটি পুলিশ সুপার প্রদীপ কোনওয়ার জানিয়েছেন, লকডাউনের আগে জে’ল থেকে ছাড়া পেয়েছিল ওই ব্যক্তি।

তিনি বলেছেন, ওই ব্যক্তির কোনও মানসিক সমস্যা নেই। ২০১৮ তে স্ত্রী তার বি’রুদ্ধে অ’ভিযোগ দা’য়ের করেছিলেন। তারপর প’লাতক ছিলেন তিনি। সেই অ’ভিযোগে’র ভিত্তিতে ২০১৯-র সেপ্টেম্বরে গ্রে’ফতা’র করা হয়েছিল তাকে। ওই নাবালিকার রহস্যজনক মৃ’ত্যু’র পর এলাকায় রটে যায় যৌ’ন অত্যাচারিত হওয়ার কারণেই আ’ত্মহ’ত্যা করেছে সে। নাবালিকার মৃ’ত্যু’র বিষয়টি নিয়েও ত’দন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

ad

পাঠকের মতামত