323870

ফেসবুকে কুরুচিকর মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন নোবেল

বিনোদন ডেস্ক।। গেল কয়েকদিন থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশের লিজেন্ডদের নিয়ে মন্তব্যের পাশাপাশি একের পর এক আ’পত্তিকর পোস্ট করেছেন ‘সারেগামাপা-২০১৯’ এর দ্বিতীয় রানার্সআপ মাঈনুল আহসান নোবেল।

সবশেষ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে আ’পত্তি’কর পোস্ট করেন। অবশেষে কুরুচিকর মন্তব্যের জন্য ক্ষ’মা চেয়েছেন তিনি।

শনিবার (২৩ মে) নোবেলের ধৃষ্টতাপূর্ণ ফেসবুক পোস্টের সমালোচনা করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটর (সিটিটিসি) এডিসি নাজমুল ইসলাম নিজের ব্যক্তিগত প্রোফাইলে একটি পোস্ট করেন। তিনি ওই পোস্টে লেখেন, নোবেলম্যান! আপনার পেজের অনেক পোস্ট দেখলাম।

দেশের মানুষ আপনাকে ভালোবাসে, আপনার কাছ থেকে অনেকেই অনেকভাবে শেখে। আমি একজন সাইবার কপ হিসেবে আশা করি যে, আপনি আপনার পোস্টের মাধ্যমে সাইবার নীতি মেনে এ দেশের একজন সম্মানিত ব্যক্তি ও গুণীজন হিসেবে সাইবার রিজিলিয়েন্ট সমাজ বিনির্মানে প্রত্যক্ষ ভূমিকা রাখবেন। আপনি ভাল থাকুন!

এডিসির এমন স্ট্যাটাসের এক ঘন্টা পরই নোবেল ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে একটি পোস্ট করেন। ওই পোস্টে নোবেল লেখেন, আমি অত্যান্ত দুঃখিত নাজমুল স্যার। আমি কাউকে আ’ক্রমণ করে পোস্ট করেনি। মূলত আমার নতুন গান ‘তামাশা’ মুক্তি উপলক্ষে দর্শকের দৃষ্টি আকর্ষণের জন্য এই পোস্ট দিয়েছি। তবে আমি দুঃখিত। আমি ক্ষ’মা প্রার্থনা করছি।

ad

পাঠকের মতামত