323864

করোনার কবলে এবার এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা ও ছেলে 

নিউজ ডেস্ক।। দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৫) করোনাভাইরাসে আ’ক্রান্ত হয়েছেন।

গতকাল শনিবার ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে।

নাম প্রকাশ না করার শর্তে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক জানিয়েছেন, নগরীর সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডে সাইফুল আলম মাসুদের পরিবারের বসবাস। করোনাভাইরাসও ছড়িয়েছে সেখান থেকেই। চট্টগ্রামে সঠিভাবে চিকিৎসা পাবেন না এমন আ’শঙ্কা’য় সবাই ঢাকা চলে গেছেন। সেখানেই চিকিৎসা নেবেন তারা।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুপু। আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে গত ১৭ মে প্রা’ণঘা’তী এই ভাইরাসটিতে আ’ক্রান্ত হন সাইফুল আলমের মাসুদের আরও পাঁচ ভাই। তাদের মধ্যে সবার বড় মোরশেদুল আলম (৬৮) গত শুক্রবার মা’রা গেছেন।

চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করা পরীক্ষায় করোনা পজিটিভ হন সাইফুল আলম মাসুদের ভাই ও এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি (৪৫)। উৎস: আমাদের সময়।

ad

পাঠকের মতামত