323791

দুই সন্তানকে পানিতে চুবিয়ে মা’রল বাবা ও সৎ মা!

নিউজ ডেস্ক।। কুমিল্লার মুরাদনগরে বাবা এবং সৎ মায়ের বি’রুদ্ধে দুই কন্যা সন্তানকে পানিতে চুবিয়ে হ’ত্যার অ’ভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নি’হত স্বর্না (১১)ও ফারিয়া (৫) নবীপুর গ্রামের সুমন মিয়ার মেয়ে। এ ঘটনায় নি’হত দুই কন্যার মা সোনিয়া আক্তার বাদী হয়ে শনিবার দুপুরে শিশুদের বাবা সুমন এবং সৎ মা রুনা আক্তারের বি’রুদ্ধে মুরাদনগর থানায় হ’ত্যা মা’মলা দায়ের করেছে। পুলিশ অ’ভিযুক্ত সৎ মা রুনা আক্তার (৩০) কে গ্রে’ফতার করেছে।

মা’ম’লার বিবরণে জানা যায়, নবীপুর গ্রামের সুমন মিয়ার প্রথম স্ত্রী সোনিয়া আক্তারের দুই কন্যা স্বর্না এবং ফারিয়া। এ পরিবারকে রেখেই সুমন গত ২ বছর পূর্বে রুনা আক্তার নামের ওই নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে উভয় স্ত্রীর মাঝে ক’লহ বি’বেদ চলে আসছিল। এরই সুত্র ধরে শুক্রবার রাতে পরিকল্পিতভাবে প্রথম স্ত্রীর সন্তান স্বর্না এবং ফারিয়াকে বাবা সুমন এবং সৎ মা রুনা অ’পহর’ণ করে পানিতে চুবিয়ে ‘হ’ত্যা করে বলে অ’ভিযোগ করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, নি’হত’দের মা বাদী হয়ে মা’ম’লা দা’য়ের করেছে আর এরই প্রেক্ষিতে সৎ মা রুনা আক্তারকে আ’ট’ক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বিষয়টি ‘তদন্ত করে আ’ইন’গত ব্যবস্থা নেওয়া হয়া হবে।সুমনকে আ’টকের প্রচেষ্টা চলছে।

ad

পাঠকের মতামত