323088

তামিম-কোহলির লাইভ আড্ডায় উঠে এলো করোনা স’তর্কতা, ক্রিকেট কৌশল ও ঈদ

খেলাধূলা ডেস্ক।। ক্রিকেট বন্ধ থাকায় পুরোদস্তর উপস্থাপক বনে গেছেন বাংলাদেশ ওয়ানডে দলের সেনাপতি ও ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। নিজের অনলাইন প্লাটফর্মে একে একে তারকা ক্রিকেটারদের এনে লাইভে আড্ডা দিয়ে জমিয়ে তুলছেন। আজ তার আড্ডার পর্বে উপস্থিত হয়েছেন বিশ্ব সেরা ব্যাটসম্যান ও ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।

তৃতীয় বিদেশি হিসেবে কোহলি তামিমের অতিথি হলেন। পূর্ব নির্ধারিত সময় রাত সাড়ে ১০টায় আড্ডা শুরু করেন তামিম ও কোহলি। আড্ডার শুরুতেই দুজন দুদেশের করোনা পরিস্থিতি নিয়ে কথা বলেন। এর থেকে মুক্তি পেতে সমানভাবে লড়াইয়ের কথা বলেছেন। উপমহাদেশের মানুষের যে সহযোগীতা সেটার কথাও উল্লেখ করেন।

পরে কোহলির ক্রিকেটীয় কৌশল নিয়ে প্রশ্ন করেন তামিম। সব প্রশ্নের উত্তর হাসিমুখেই দেন কোহলি। সর্বশেষ আসন্ন ঈদ উপলক্ষে সবাইকে শুভ কামনা জানান। সেই সঙ্গে করোনা থেকে পরিত্রাণের জন্য আশীর্বাদ করতে বলেছেন।

কোহলির আগে তামিমের আড্ডায় যোগ দেয়া অপর দুই বিদেশি হলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও ভারতের ওপেনার রোহিত শর্মা।

গত ২ মে থেকে শুরু হওয়া এ লাইভ সেশন পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আর তামিমও দিচ্ছেন একের পর এক চমক। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশি তারকাদের নিয়ে আসায় তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। সবাই সঞ্চালক তামিমের প্রশংসায় মেতে ওঠেন। মূলত খেলাধুলা বন্ধ থাকায় তারকারা ভক্তদের সঙ্গে যুক্ত থাকতেই এটা করছেন।

ad

পাঠকের মতামত