315868

একদিনে সৌদি আরবে ৬ বাংলাদেশির মৃ’ত্যু

প্রবাস ডেস্ক।। সৌদি আরবে ক’রোনাভা’ইরা’সসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে একদিনে মোট ৬ বাংলাদেশির মৃ’ত্যু’র খবর পাওয়া গেছে। গতকাল রোববার দেশটির চারটি প্রধান শহর- মক্কা, মদিনা, জেদ্দা ও রিয়াদে তাদের মৃ’ত্যু হয়।

আজ সোমবার খোঁজ নিয়ে জানা যায়, জেদ্দায় গতকাল রোববার ক’রোনাভা’ইরাসে আ’ক্রান্ত হয়ে মান্নান মিয়া নামে এক ব্যক্তির মৃ’ত্যু হয়। তবে এ প্রতিবেদন পাওয়া পর্যন্ত তার মৃ’ত্যু’র রিপোর্ট পাওয়া যায়নি। তিনি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার মাদবপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তার বাবার নাম আজিজুল হক।

মক্কায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মুহাম্মদ মানিক (৪০)। তিনি শ্বাসকষ্ট, ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। বাংলাদেশে তিনি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের বালুখালীর বাসিন্দা ছিলেন।

জেদ্দায় মারা যান সিরাজুল ইসলাম। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের হাতিরখুল গ্রামের বাসিন্দা ছিলেন।

মদিনায় মারা যান বেলাল মার্কেটের ব্যবসায়ী নুরুল আলম চাষী ও মোহাম্মদ ইউসুফ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। নুরুল চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। ইউসুফ লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার দরবেশপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

রাজধানী রিয়াদে মোহাম্মদ হোসেন নামে ভোলার এক বাসিন্দার মৃত্যু হয়। জেদ্দায় পাকিস্তানি সিরাজ বাওয়াদী এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিরাজুল ইসলাম প্রকাশ। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের হাতিরখুল গ্রামের বাসিন্দা ছিলেন।

ad

পাঠকের মতামত