315625

প্রিয়াঙ্কাকে পোশাক নিয়ে যে উপদেশ দিয়েছিলেন তার বাবা

বিনোদন ডেস্ক।। যুক্তরাষ্ট্রের লস অ্যান্জেলসে স্বামী নিক জোনাসের সঙ্গে গৃহবন্দী প্রিয়াঙ্কা চোপড়া বাবা অশোক চোপড়াকে নিয়ে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এই প্রথম মুখ খুললেন। এই তারকা বলেছেন, ‘বাবা চাইতেন না আমি শরীরের সঙ্গে লেগে থাকা আঁটসাঁট পোশাক পরি।’ খবর আনন্দবাজার পত্রিকা।

কেন এমন কথা, তাও স্পষ্ট করেছেন প্রিয়াঙ্কা। তিনি জানান, ১২ বছর বয়সে আমেরিকা যাই। তখন আমি বাচ্চা মেয়ে। আমেরিকা থেকে যখন ফিরি তখন ১৬ বছর, সম্পূর্ণ নারী। বাবা এতে চিন্তায় পড়ে যান এবং সেদিনই এমন হুকুম জারি করেন। কারণ ফেরার পর তাকে স্কুলের ছেলেরা ‘ফলো’ করত। সেই দেখেই তার বাবা এমন পোশাক পরতে বারণ করেন।

বিষয়টি নিয়ে প্রিোঙ্কার মা মধু চোপড়া বলেছেন, সেসময় আমেরিকা থেকে এসে পাশ্চাত্য পোশাক পরতে শুরু করে প্রিয়াঙ্কা। আমরা তখন রায়বরেলিতে থাকতাম। সেখানকার পরিবেশে এই পোশাক বেমানান ছিল। তাই ওর বাবা ওকে ওরকম পোশাক পরতে বারণ করে। আর আমার মেয়ে খুব ভাল ছিল। ও সঙ্গে সঙ্গে সেটা মেনে নেয়।
উল্লেখ্য, ২০১৩ সালের ১০ জুন ক্যান্সারে আক্রান্ত অশোক চোপড়া মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাড়ি জমান না ফেরার দেশে।

ad

পাঠকের মতামত