315188

জন্মদিনে অসহায়দের পাশে নারী ক্রিকেটার জাহানারা

স্পোর্টস ডেস্ক।। বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা পেসার জাহানারা আলম। আজ বুধবার (১ এপ্রিল) তার ২৭তম জন্মদিন। তবে এবারের জন্মদিনটা পালন করলেন ভিন্নভাবে। কারণ দেশে যদি করোনা দুর্যোগ বিরাজ না করত তাহলে পরিবার-পরিজনকে নিয়ে উৎসব আনন্দের মধ্যেই কাটাতেন তিনি। এজন্য এদিন অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন তিনি। সেইসঙ্গে সবাইকে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন জাতীয় দলের এই তারকা।

নিজের ফেসবুক পেজে দেওয়া বার্তায় জাহানারা লিখেছেন, ‘এটা কোনো লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।’

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে তিনজন। এ নিয়ে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫৪ জনে। এদিকে প্রাণঘাতী এ রোগে নতুন করে মারা গেছেন আরো একজন। এমন পরিস্থিতিতে দেশজুড়ে চলছে অঘোষিত লকডাউন। এতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষেরা।

ad

পাঠকের মতামত