312844

মেয়েকে পরীক্ষা কেন্দ্রে নেয়ার পথে মারা গেলেন মা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়েকে নিয়ে পরীক্ষা কেন্দ্র যাওয়ার পথে নিহত হয়েছেন মা সিমা বেগম। এ ঘটনায় দাখিল পরীক্ষার্থী মেয়ে তাসমীম আক্তার আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে শেষ পর্যন্ত আহত তাসমীম আক্তর আর পরীক্ষা দিতে পারেনি।

নিহত সিমা বেগম উপজেলার বাহাদুরসাদী ইউপির বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম একই ইউপির খলাপাড়া দারুল উলুম মাদরাসার দাখিল পরীক্ষার্থী।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইকে করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এম. ইউ কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন সীমা বেগম। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ড থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

পরে মা ও মেয়েকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে মা সিমা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যায়। পরে ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। কালীগঞ্জ থানার এসআই বিশ্বজিৎ মিত্র জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ad

পাঠকের মতামত