312515

১৬ ট্যাঙ্ক নিয়ে ‘হৃদয়’ বানিয়ে সেনা সদস্যের বিয়ের প্রস্তাব

আন্তর্জাতিক ডেস্কঃ মনের মানুষটিকে বিয়ের প্রস্তাব দিতে অনেকেই বিস্ময়কর কাণ্ড ঘটিয়ে থাকেন। খরচ করেন লাখ লাখ টাকাও। কেউবা আবার ওয়াইনের গ্লাসের নিচে কিংবা পছন্দের ‘কেক পেস্ট্রি’র মধ্যে বাগদানের আংটি লুকিয়ে রাখেন। কিন্তু সেনাবাহিনীর প্রশিক্ষণ মাঠে ১৬টি ট্যাঙ্ক দিয়ে হৃদয় আকার বানিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন- এমনটা শুনেছেন? হ্যাঁ! এমনটাই ঘটিয়েছেন রাশিয়ার এক সেনা কর্মকর্তা।

গত শুক্রবার মস্কোর কাছে আলবিনোর প্রশিক্ষণ মাঠে হাঁটু গেড়ে বসে ‘বিয়ে করবে আমাকে’ বলে বান্ধবীর আঙুলে আংটি পরিয়ে দেন লেফটেন্যান্ট ডেনিস কাজান্তসেভ। এ সময় ট্যাঙ্ক দিয়ে হৃদয় আকার তৈরি করে ওই জুটিকে ঘিরে ফেলেন সঙ্গে থাকা বাকি সেনা সদস্যরা। খবর- এএফপির।

দীর্ঘদিনের বান্ধবী আলেকজেন্ড্রা কোপাইটোভাকে গোলাপ দিয়ে প্রস্তাব দেয়ার সময় ডেনিস বলেন, কখনো দূরে, কখনো কাছে। এভাবে অনেকটা পথ পাড়ি দিয়েছি আমরা।লেফটেন্যান্ট ও তার বান্ধবীর ওই রোমান্টিক ভিডিওক্লিপটি রুশ প্রতিরক্ষা মন্ত্রনালয় থেকে প্রকাশ করা হয়।

এই টি-৭২ বি৩ ট্যাংকগুলো দেশটির মস্কোর রেড স্কয়ারে সম্প্রতি অনুষ্ঠিত বার্ষিক বিজয় দিবসের কুচকাওয়াজেও অংশ নেয়।একটি স্থানীয় চ্যানেলকে আলেকজেন্ড্রা বলেন, আমি এখনো বুঝতে পারছি না কি ঘটে গেছে। পুরো ব্যাপারটাই আমার কাছে বিস্ময়কর।

ad

পাঠকের মতামত