312386

ন’গ্ন ছবি ধারণ করল আ’লীগ নেতার ছেলে, চিরকূট লিখে ছাত্রীর আত্মহ’ত্যা

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক আওয়ামী লীগ নেতার ছেলে কর্তৃক ব্ল্যা’কমেইলের স্বীকার হয়ে এক স্কুলছাত্রী আত্নহ’ত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত রেদুয়ান স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ মিয়ার ছেলে। ঘটনার স্বীকার ছাত্রী তাহমিনা গোপালপুর উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত। জানা গেছে, তাহমিনার সাথে রেদুয়ানের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে তাহমিনার ন’গ্ন ছবি মোবাইলে ধারণ করে রেদুয়ান এবং ব্ল্যা’কমেইল করতে শুরু করে। এ কারণেই তাহমিনা গলায় ফাঁ’স দিয়ে নিজ ঘরে আত্মহ’ত্যা করে বলে পরিবার অভিযোগ করেন। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে।

মৃ’ত্যুর আগে ঐ ছাত্রী একটি চিরকুট লিখেছে। তাতে লেখা রয়েছে, ‘আমাকে ক্ষমা কর মা। আমি আর সইতে পারছি না। আমি জানি অনেকের সাথে আমি খারাপ ব্যবহার করেছি। পারলে আমাকে ক্ষমা করে দিও।’ বন্ধু-বান্ধবীদের উদ্দেশ্যে লিখেছেন, ‘তোরা ভালো থাকিস। আমি ওপারে চলে গেলাম।’ তাহমিনার মামা আব্দুস সোবহান মিয়া জানান, তাহমিনার মোবাইল থেকে রেদুয়ানের সঙ্গে তার একটি ভিডিও উদ্ধার করেছে পুলিশ।

তাহমিনার বান্ধবীরা জানায়, রেদুয়ান রাস্তাঘাটে তাহমিনাকে মানসিক নি’র্যাতন করত। এক পর্যায়ে বিয়ের চাপ দিলে ন’গ্ন ছবি মোবাইলে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিয়া জানান, ছাত্রীর মোবাইল থেকে ভিডিও উদ্ধার করা হয়েছে। তা পর্যালোচনা করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
সূত্রঃ বিডি২৪লাইভ

ad

পাঠকের মতামত