310497

সোমবার রাতেই দেশে ফিরবেন টাইগার ক্রিকেটাররা

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২২ জানুয়ারি মধ্য রাতে লাহোর গিয়ে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। ২৪ তারিখ প্রথম ম্যাচ, ২৫ তারিখ দ্বিতীয় এবং আগামীকাল (২৭ জানুয়ারি, সোমবার) তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেই অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের সিরিজ হলেও সফরটা খুবই সংক্ষিপ্ত সময়ের জন্য। যদিও পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট দল তিন দফায় যাবে পাকিস্তানে। যার প্রথম দফা শেষ হতে চললো।

এরই মধ্যে জানা গেছে, সোমবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ হওয়ার পর রাতেই দেশে ফিরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল। অর্থ্যাৎ, ম্যাচ শেষ হওয়ার পর আর পাকিস্তানে অতিরিক্ত সময় থাকবে না তারা।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে জানিয়েছেন, পাকিস্তান সময় রাত ১১টার দিকে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড প্লেনে করে লাহোরের আল্লামা ইকবাল বিমান বন্দর থেকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওয়ানা হবে।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, বাংলাদেশ সময় রাত আড়াইটায় ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল।

ad

পাঠকের মতামত