310482

নিজে রান্না করে সাকিবের বাসায় পাঠালেন প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্কঃ ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খেলা যেমন ভালোবাসেন, ভালোবাসেন খেলোয়াড়দেরও। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনের পর গতকাল শনিবার বঙ্গবন্ধু গোল্ডকাপের পুরষ্কার দিয়েছেন নিজ হাতে, অর্থাৎ ক্রীড়াক্ষেত্রে তার বিচরণ সবসময়। এবার সাকিব আল হাসানের বাসায় নিজের হাতে রান্না করা খাবার পাঠিয়ে তিনি মুগ্ধতার পরিচয় দিলেন।

গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে সপরিবারে দেখা করেছিলেন সাকিব আল হাসান। সাক্ষাতের সময় সাকিবের স্ত্রী শিশির বলেছিলেন, ‘প্রধানমন্ত্রীর হাতের রান্না তার ফেভারিট।’

প্রধানমন্ত্রীও আর দেরি করেননি, শিশির বলার পর আজ সকালেই নিজের হাতে রান্না করে পাঠিয়ে দিয়েছেন সাকিবের বাসায়। প্রধানমন্ত্রীর এমন ব্যবহার দেখে ভাষা হারিয়ে ফেলেন সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি লিখেন,

‘আমি পৃথিবীর একজন ভাগ্যবান মানুষ। আমি সত্যি সত্যি ভাষা হারিয়ে ফেলেছি আমাদের সম্মানিত প্রধানমন্ত্রীর নিজের হাতের রান্নার স্বাদ নিতে পেরে। আজ সকালে তিনি নিজের জন্য রান্না করেছিলেন, সেখান থেকে আমাদের জন্য আমাদের বাসায় পাঠিয়েছেন। কেননা গতকাল আমার স্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে বলেছিলেন, উনার হাতের রান্না তার ফেবারিট। প্রধানমন্ত্রীর এমন ব্যবহার শুধু ধন্যবাদে পোষাবে না, এটা বাকি জীবন আমার অন্তরের গেঁথে থাকবে। আমরা দুজনই ধন্য।’ (ইংরেজি থেকে অনূদিত)।

এর আগেও সপরিবারে সাকিব প্রধানমন্ত্রীর বাসায় বেশ কয়েকবার গিয়েছিলেন। সাকিব কন্যা আলায়নার সঙ্গে প্রধানমন্ত্রীর মজা করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এবার নিজ হাতে রান্না করা খাবার পাঠিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব আইসিসি’কে না জানানোয় দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে তার এক বছরের শাস্তি শিথিল করা হয়েছে। সবকিছু ঠিক ঠাক থাকলে সাকিবকে আবারও দেখা যাবে এই বছরের অক্টোবরের ৩০ তারিখ থেকে।

ad

পাঠকের মতামত