310343

বঙ্গবন্ধুর কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করলেন প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় পৌঁছে পিতা শেখ মুজিবুর রহমানের কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বেলা ১১ টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকৃত হেলিকাপ্টার। এ সময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাঁকে স্বাগত জানান।

তিনি টুঙ্গিপাড়া এলে প্রতিবারই আসার পর ও ঢাকায় ফেরার আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধের পাশে বসে কোরআন তেলাওয়াত করে দোয়া করেন।

এছাড়া, কেন্দ্রীয় নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছানোর পর প্রধানমন্ত্রীর পক্ষে ও পরে দলীয় প্রধান হিসাবে বঙ্গবন্ধুর সমাধী সৌধে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন। এরপর নবগঠিত কমিটির প্রথম সভায় যোগদান করবেন বলে জানাগেছে।

সকল কর্মসূচী শেষ করে বিকাল তিনটার দিকে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলা ব্যাপী তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিভিন্ন আইন শৃংখলার বাহিনীর সদস্যরা পোশাকে ও সাদা পোশাক দায়িত্ব পালন করছেন।

ad

পাঠকের মতামত