309748

আমার স্বামীকে হেয় করলে কড়া থাপ্পড় দেব: মিথিলা

সদ্য বিদায় হওয়া বছরের ডিসেম্বরে ওপার বাংলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বাংলাদেশর জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ের পরই নব দম্পতিরা উড়াল দেন সুইজারল্যান্ডে। এরপর ফেসবুকে একের পর এক নিজেদের ছবি প্রকাশ করতে থাকেন। আর প্রকাশ করা সেই ছবি নিয়ে চলে নানা আলোচনা-সমালোচনা।

গত রোববার মিথিলার এক টুইট বার্তা আবারো আলোচনার জন্ম দিয়েছে। তিনি লিখেছেন- ‘আমি কোনো হিন্দু, ভারতীয় কিংবা কোনো পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই আমি তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত। কেউ আমার স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে কড়া থাপ্পড় দেওয়া হবে।’

মিথিলার এমন টুইটে ভক্তরা অনেকেই জানতে চেয়েছেন, কেন কিংবা কাকে উদ্দেশ্য করে তিনি এই কথাগুলো বলেছেন? অনেকেই আবার তার কথায় নেতিবাচক মন্তব্যও করেছেন। এ নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

উল্লেখ্য, কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে। সেখানে থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। অবশেষে গত বছর ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে দুই পরিবারের উপস্থিতিতে সৃজিত-মিথিলার বিয়ে হয়। বিয়ের পর ইন্সটাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *