309541

আদালতে নিজের জবানবন্দি দিলেন ঢাবি’র সেই ছাত্রী

বাংলাদেশকে পুরো নাড়া দিয়ে গেছে সম্প্রতি ঘটে যাওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ধর্ষিত হবার ঘটনা। দ্রুত তৎপরতা চালিয়ে র‍্যাব গ্রেফতার করেছে ঘটনায় অভিযুক্ত মজনুকে। মজনু সাতদিনের রিমাণ্ডে এখন ডিটেকটিভ ব্রাঞ্চের হেফাজতে আছে। রিমান্ডে নানা চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে মজনু। এরই মধ্যে ঘটনার শিকার সেই ছাত্রী আদালতে নিজের জবানবন্দি দিয়েছেন। শুক্রবার (১০ জানুয়ারি) ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আরার কাছে একান্তে এই জবানবন্দি প্রদান করেন সেই ছাত্রী।

মামলার এজাহারে বলা হয়, শিক্ষার্থী বাস থেকে নেমে ফুটপাত দিয়ে ৪০ থেকে ৫০ গজ শেওড়ার দিকে হেঁটে আর্মি গলফক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছালে পিছন দিক থেকে অজ্ঞাতনামা একজন এসে তাকে ফুটপাতের পাশে মাটিতে ফেলে দেয় এবং তার গলা চেপে ধরে। মেয়েটি অজ্ঞান হলে পড়লে ওই যুবক তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি কিছুটা সুস্থ হলে ওই যুবক তাকে মারধর করে এবং বিভিন্ন ভয়ভীতি দেখায়। ওই যুবক (আসামি) মেয়েটির (ভিকটিম) কাছে বিভিন্ন কথা জিজ্ঞেস করে।

পরে আসামি মেয়েটির কাছ থেকে একটি মোবাইল ফোন, হাতঘড়ি, ব্যাগ ও নগদ দুই হাজার টাকা নিয়ে নেয়। এক পর্যায়ে মেয়েটি দৌড়ে রিকশা করে তার বান্ধবীর বাসায় যান। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে তিনি বৃহস্পতিবার হাসপাতাল ছেড়েছেন।

ad

পাঠকের মতামত