309322

পটুয়াখালীতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর কলাপাড়ায় হাবিবুর রহমান (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার পুলিশ উপজেলার লালুয়া ইউনিয়নের চাড়িপাড়া গ্রামের নিজ বাসা থেকে থেকে লাশ উদ্ধার করে। মৃত হাবিবুর রহমান চাড়িপাড়া গ্রামের মোখলেছ খাঁয়ের ছেলে। হাবিবুরের এ বছর জনতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়া কথা ছিলো বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার সন্ধার পর ঘরে কেউ না থাকায় নিজ ঘরের বারান্দায় গলায় ফাঁস দেয়। বাহির থেকে এসে তার মা ছেলেকে খুঁজে না পেয়ে বাড়ান্দায় আসলে মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মৃতদেহ নামানোর আগেই সে মারা যায়।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরণ করে। হাবিবুরের মৃত্যুর খবর মঙ্গলবার সকালে তার সহপাঠী ও শিক্ষকেদের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, হাবিবুর রহমানের মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। কি কারণে সে আত্মহত্যা করেছে তা বলতে পারছে না পরিবারের লোকজনও। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

ad

পাঠকের মতামত