309344

নয় মাসের অভিজ্ঞতা কাজে লাগাতে চান আতিকুল

নিজস্ব প্রতিবেদক
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নয় মাসের অনুশীলনকে কাজে লাগাতে চাই। গত নয় মাস সততার সঙ্গে কাজ করেছি। যদি জনগণ আমাকে নির্বাচিত করেন তাহলে সেই অনুশীলন, অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামী ৫ বছর নগরবাসীর সেবা করতে চাই।

বুধবার রাজধানীর বনানীর নির্বাচনী পরিচালনা কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। বাংলাদেশ মৎস্যজীবী লীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

আতিকুল বলেন, এখন আমি ব্যক্তি আতিক নই, এখন আমি আওয়ামী লীগসহ সব সহযোগী অঙ্গ সংগঠনের প্রার্থী। এই নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। তাই সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

ডেঙ্গু প্রসঙ্গ টেনে তিনি বলেন, চাঁদ রাতে ডেঙ্গু নিয়ে কথা বলে লাভ নেই। ডেঙ্গু নিয়ে কথা বলতে হবে বছরের ৩৬৫ দিনই। যে নয় মাস আমি মেয়র হিসেবে দায়িত্বে ছিলাম সেটা আমার জন্য অনুশীলন। তার মধ্যেও আমাকে কঠিন সময় পার করতে হয়েছে। দায়িত্ব নেয়ার পরই এফআর টাওয়ারে আগুন লাগল, নিরাপদ সড়কে ছাত্র আন্দোলন এবং সবচেয়ে বেশি কঠিন ছিল ডেঙ্গুর ভয়াবহ পরিস্থিতি। ডেঙ্গু পরিস্থিতির সব অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে কাজ করতে চাই।

বাংলাদেশ মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান সভাপতিত্বে উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করসহ মৎস্যজীবী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *