309308

ফার্স্ট লুকে প্রশংসিত স্টার প্লাসের এই নায়িকা

বিনোদন ডেস্ক
ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসে প্রচারিত ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান হিনা খান। দীর্ঘ আট বছর ধরে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। ছোট পর্দার অভিনয় সাফল্যের পর বড় পর্দার মুখ হতে যাচ্ছেন ছোট পর্দার এই বড় তারকা। বিক্রম ভাট পরিচালিত ‘হ্যাকড’ ছবির মধ্যদিয়ে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে এই নায়িকার। গ্ল্যামারে ভরপুর একজন ফ্যাশন ম্যাগাজিনের সম্পাদকের চরিত্রে দেখা মিলবে তার। এগুলো পুরনো খবর।

এই নায়িকা সম্প্রতি অভিনয় করেছেন হাঙ্গামা প্লে সিরিজের ‘ড্যামেজড ২’ সিরিজে। এখানে তিনি অভিনয় করেছেন নারী প্রধান চরিত্রে। তার বিপরীতে রয়েছেন অধ্যায়ন সুমন। এরইমধ্যে ছবিটির ফার্স্ট লুক পোস্টার ও টিজার প্রকাশিত হয়েছে। পোস্টারে তার লুক এরইমধ্যে প্রশংসিত হয়েছে।

পোস্টার শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হিনা লিখেন, আমার প্রথম ডিজিটাল প্রজেক্টের পোস্টার শেয়ার করলাম। আগামী ১৪ জানুয়ারি ‘ড্যামেজড ২’ হাঙ্গামা প্লে সিরিজে মুক্তি পাবে।

আসছে ৩১ জানুয়ারি মুক্তি পাবে হিনা খান অভিনীত প্রথম ছবি ‘হ্যাকড’। হিনা ছাড়াও ছবিতে আরও রয়েছেন রোহান সাহা, মোহিত মালহোত্রা, সীড মাক্কার প্রমূখ।

ad

পাঠকের মতামত