309274

একসঙ্গে পাঁচ বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ৩

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক রাতে পাঁচ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দিতে গিয়ে ডাকাতের গুলিতে শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (০৬ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চর ধলেশ্বরী গ্রামে এসব ডাকাতির ঘটনা ঘটে।ডাকাতের গুলিতে আহতরা হলেন উপজেলার চর ধলেশ্বরী গ্রামের গণি মিয়ার মেয়ে সাহেলা (১১), নুর মোহাম্মদ মিয়ার ছেলে পিপন (৩২) ও মৃত করিম বক্সের ছেলে নুর মোহাম্মদ (৫৫)।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত সাড়ে ৩টার দিকে ২০-২৫ জনের একদল ডাকাত ট্রলারযোগে গ্রামের জোনায়েদ মিয়া, সিরাজুল, শাহ আলম, শফি মিয়া ও সানোয়ার হোসেনের বাড়িতে ঢোকে। এ সময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল লুট করে নেয় ডাকাতরা। চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায় তারা। এতে গুলিবিদ্ধ হন শিশুসহ তিনজন।

ঘটনাস্থল পরিদর্শন করে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গরু বিক্রির টাকা ছিল জোনায়েদের বাড়িতে। এমন তথ্যের ভিত্তিতেই ডাকাত দল হানা দেয়। পরে ওই বাড়িসহ পাশের চারটি বাড়িতে ডাকাতি করে এবং মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের গুলিতে তিনজন আহত হয়েছেন। আহতদের খোঁজ নিতে ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। ডাকাতির ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad

পাঠকের মতামত