307134

আমি কখনোই সমালোচনাকে পাত্তা দিইনি: শাকিব খান

বিনোদন প্রতিবেদকঃ আগামী বছরে মুক্তির লক্ষ্যে নির্মিত হচ্ছে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘বীর’ সিনেমাটি। কাজী হায়াত পরিচালিত ছবিটির শুটিং এখনও চলছে। এখানে লড়াকু ও প্রতিশোধপরায়ণ এক যুবক হিসেবে দেখা যাবে এই নায়ককে।

এরইমধ্যে আজকে সকালে প্রকাশিত হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। পোস্টার প্রকাশের পর ছবিটি নকল বলে অভিযোগও উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুধু তাই নয়, তারা দাবি করছেন, দক্ষিণ ভারতের সুপারহিট চলচ্চিত্র ‘কেজিএফ’-এর স্টাইল ও লুক নকল করে শাকিবের চরিত্রটি তৈরি করা হয়েছে।

এই বিষয়ে শাকিব খান বলেন, এসব কোথা থেকে পায় সবাই? এমনটা হওয়ার কোনো কারণ নেই। এই ছবির জন্য আমি অনেকটা সময় নিয়ে নিজেকে প্রস্তুত করেছি। একেবারে নতুন লুকে দর্শকদের মধ্যে নিজেকে আনতে চেয়েছি। ‘বীর’ ছবির গল্প একেবারেই মৌলিক। চমৎকার গল্প। ‘কে.জি.এফ.: চ্যাপটার ওয়ান’ একধরনের ছবি আর ‘বীর’ আরেক ধরনের ছবি। কিছু মানুষ আছে, যারা শুধু শুধু এসব খুঁজে বের করবে।

ফেসবুকে হওয়া সমালোচনা নিয়ে শাকিব বলেন, কে কী বলল, তাতে কিছু যায় আসে না। আমি কখনোই সেসবকে পাত্তা দিইনি। আমি নিজের কাজ করে গেছি।

আমি আগেই বলেছি, দুটি দুই ধরনের ছবি। এই দুই ছবির মধ্যে কোনো মিল নেই। যাঁরা মৌলিক গল্পের ছবি দেখতে চান, শতভাগ দেশীয় ছবি দেখতে চান; তাঁদের জন্য আমার এই ছবি। যো গকরেন শাকিব খান। প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে কলকাতার মুর্শিদাবাদে রয়েছেন। আজই ঢাকাই ফিরবেন তিনি।

ad

পাঠকের মতামত