306551

রুম্পার হত্যারহস্যের কূলকিনারা করতে পারছে না পুলিশ

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা আত্নহত্যা করেন নি বরং তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ডিএমপি রমনা জোনের সিনিয়র এসিস্ট্যান্ট পুলিশ কমিশনার শেখ শামীম জানিয়েছেন, ‘অপমৃত্যুর মামলা না করে রমনা থানার এসআই খায়ের বাদী হয়ে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরাও ধারণা করছি, তাঁকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কে বা কারা জড়িত, তা খুঁজে বের করার চেষ্টা চলছে।’ শুক্রবার (৬ ডিসেম্বর) তিনি এ কথা বলেন।
মৃত্যুর দুই দিন পরও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার হত্যারহস্যের কূলকিনারা করতে পারেনি পুলিশ। এখনও কাউকে গ্রেপ্তারও করতে পারেনি তারা। এদিকে, হত্যাকাণ্ডকে পূর্বপরিকল্পিত মনে করে রুম্পার বন্ধুদের অভিযোগের তীর, তার সাবেক প্রেমিকের দিকে। মুঠোফোনে রুম্পার প্রেমিক জানান, ঘটনার দিনও রুম্পা তার সাথে দেখা করতে আসে। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হওয়ার কথাও জানান তিনি।
এদিকে যেখানে রুম্পার লাশ পাওয়া গেছে ঠিক তার বিপরীতে থাকা ভবনটিতে রয়েছে একটি ছাত্রী হোস্টেল। সেখানেও স্ট্যামফোর্ডের বেশ কয়েকজন শিক্ষার্থী থাকেন। তাদের সাথে কথা বলতে গেলে বাধা দেন হোস্টেলের মালিক দৃষ্টি। এমন পরিস্থিতিতে পুলিশ বলছে ময়নাতদন্তের রিপোর্টের হাতে পাওয়ার পরই ব্যবস্থা নেবেন তারা। ডিএমপির উপ-পুলিশ কমিশনার বলেন, ময়নাতদন্তের পর আসলে আমরা বলতে পারবো মৃত্যুর কারণ। শিগগিরই রুম্পা হত্যারহস্য উদঘাটন হবে বলেও আশা করছেন তারা।

ad

পাঠকের মতামত