306165

শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলী

বিনোদন ডেস্ক- সুপারস্টার শাকিব খানের সঙ্গে ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয় করে আসছেন গ্লামারগার্ল শবনম বুবলী। ৪ বছর ধরে চলা তাদের রসায়ন ভালোই গ্রহণ করেছে দর্শক।

আরও এই সমালোচনাও হচ্ছিল যে, শাকিব ছাড়া বুবলী অচল। তবে বৈচিত্রে বিশ্বাসী বুবলীও। ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথম বারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই সুদর্শনী। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।

নতুন ছবিতে নিরবের সঙ্গে রোমান্সে দেখা যাবে এই ঢালিউড নায়িকাকে। এ নিয়ে অনেকেই বলছেন তাহলে কি শাকিবের সঙ্গে আর দেখা হবে না বুবলীর।

সে জল্পনার অবসান হলো। শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। শাকিব-বুবলীকে একসঙ্গে দেখা যাবে। দুজন আবার শুটিং করবেন একসঙ্গে। শুট হবে নায়ক শাকিবের শুটিং-বাড়িতে, গাজীপুরের পূবাইলে। আজই শাকিবের বাড়িতে হাজির হচ্ছেন বুবলী!

শাকিবের সঙ্গে বীর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। ছবিটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে। কয়েকদিন ধরে পূবাইলে নিজের শুটিং-বাড়িতে ব্যস্ত সময় পার করছেন শাকিব। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে ক্যাসিনো ছবির শুটিংয়ে।

আজ নিরবকে ছেড়ে শাকিবের শুটিং বাড়িতে যাচ্ছেন বুবলী। বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা কাজী হায়াৎ বলেন, আমরা কয়েকদিন ধরে পূবাইলে শাকিবের বাড়িতে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *