306127

উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী জুঁই মারা গেছেন

না ফেরার দেশে চলে গেলেন উবারের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫)।সোমবার (২ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে (৩০ নভেম্বর) শনিবার সকালে বিজয় সরণিতে ‘উবার মোটো’র মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন জুঁই।পুলিশের তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার চাইলে মামলা করতে পারবে।

নিহত জুঁই নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের আবুল কালামের মেয়ে। পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন। দুই বোনের মধ্যে জুঁই ছোট।

তার পরিবার জানায়, জুঁই ইডেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়তেন। পাশাপাশি ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন। বিজয় সরণির মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান। এতে তিনি মাথায় আঘাত পান। পরে উবার চালকই তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *