306051

নাসিরের পরেও বিবাহিত ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন সুবাহ!

বিনোদন প্রতিবেদকঃ মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন সিনেমায়। এর আগে অবশ্য ক্রিকেটার নাসিরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনায় এসেছিলেন এই মডেল। শেষমেশ যদিও সেসব আলোচনা নেমে যায় শূন্যের কোটায়। এরপর ক্রিকেটার নাসির হোসেন ও সুবাহ দুজনই বেছে নেন ভিন্ন রাস্তা।

কিন্তু এবার আবারও খবরের শিরোনামে উঠে এলেন সুবাহ। তবে এবার আর নাসিরকে জড়িয়ে নয়, নতুন আরেক ক্রিকেটারের ওপরই ক্রাশ খেয়ে আলোচনায় আসেন তিনি! সেই ক্রিকেটার আবার বিবাহিতও! বলছিলাম ক্রিকেটার শাহাদাত হেসেন রাজিবের কথা। নামটা ২২ গজের জন্য যতটা না পরিচিত, তার চেয়ে বেশি পরিচিত বিভিন্ন বিতর্কের জন্য।

ক’দিন আগে ঘরোয়া ক্রিকেটে নিজ দলের খেলোয়াড়কে মারধর করে নিষিদ্ধ হয়েছিলেন রাজিব। তারও আগে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে, যার জেরে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো ২০১৬ সালে। বিষয়টি সে সময় আদালত পর্যন্ত গড়ায়।

এবার সেই শাহাদাতের ফেসবুক ঘেঁটে মিলল অবাক করার মতো কিছু চিত্র। শাহাদাত ব্যাট-বলে খুব একটা আলো ছড়াতে পারেননি। ক্যারিয়ারের শুরুতে ঝলক দেখিয়েছেন ঠিকই কিন্তু নিভতে দেরি হয়নি। তবে ক্রিকেট মাঠে নিয়মিত না দেখা গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সক্রিয়। নিয়মিতই ছবি আপলোড করতেন। তাও আবার যেনতেন ছবি না, বেশ চাকচিক্য পোশাক, সেজে-গুজে। অনেকে দেখলে হয়তো বলবেন, শাহাদাত তো ক্রিকেট ছেড়ে মডেলিং-ও করতে পারেন।

এবার ধরা পড়েছে এমন কিছু প্রমাণ, যেখানে বুঝাই যাচ্ছে সেই শাহাদাতকেও হয়ত গোপনে ভালোবাসতেন সুবাহ। সুবাহ ও শাহাদাতের ফেসবুক আইডি ঘেঁটে দেখা গেছে, নাসিরের পরেও শাহাদাতের এমন কোন ছবি নেই, যেখানে সুবাহ রিঅ্যাক্ট দেননি। তাও আবার সিম্পল লাইক না। শাহাদাতের সব ছবিতে লাভ রিঅ্যাক্ট দিতেন সুবাহ। এমনকি কমেন্টসে ভরিয়ে রাখতেন তাকে।

সূত্রঃ আমার-সংবাদ

ad

পাঠকের মতামত