305706

ম্যানইউকে বাংলাদেশে আনতে ২৮ কোটি টাকা গুণতে হবে

স্পোর্টস ডেস্কঃ আগামী বছরের জুলাইয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের প্রি-সিজন ট্যুরে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে বিখ্যাত ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।বাংলাদেশ প্রিমিয়ার লিগের সেরা একাদশের খেলোয়াড়দের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে ইংলিশ জায়ান্টদের। এই সফরের জন্য ২৮ কোটি টাকা দাবি করেছে ক্লাবটি।বিষয়টি নিশ্চিত করেছেন সফরের দেশীয় আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

এই সফরের খরচ সম্পর্কে তিনি বলেন, “তারা (ম্যানচেস্টার ইউনাইটেড) তিন মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৮ কোটি টাকা) চেয়েছে। পাশাপাশি দাবি করেছে থাকা ও নিরাপত্তার নিশ্চয়তা। সবুজ সংকেত পেলে আমরা প্রথমে স্পন্সরদের সঙ্গে কথা বলবো এবং সরকারের কাছ থেকেও সহায়তা চাইব।”

মঙ্গলবার (২৬ নভেম্বর) এ সফরের বিষয়ে আলোচনার জন্য ঢাকায় আসে ক্লাবটির একটি প্রতিনিধি দল। সম্ভাব্য সফরের বিষয়ে প্রতিনিধি দলের সদস্যরা বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন এবং সম্ভাব্য সফরের দেশীয় আয়োজক অন্তর শোবিজের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দলে ছিলেন- ক্লাবের ফুটবল ডিরেক্টর অ্যালান জন ডসন, ডিরেক্টর (ট্যুরস অ্যান্ড ফ্রেন্ডলিস) ক্রিস্টোফার লরেন্স কোমেন, দুই কর্মকতা ফিলিপ ম্যালকম স্মিথ ও চার্লস জোনস।এদিন বিকেলে তারা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মাঠের অবস্থা, ড্রেসিং রুম, মিডিয়া সুবিধা ও গ্যালারি পর্যবেক্ষণ করেন।

ad

পাঠকের মতামত