305576

বউ পিয়াকে নিয়ে বিপদে জাহিদ হাসান

বিনোদন প্রতিবেদকঃ রঙিন পাঞ্জাবিতে অন্যরকম দেখাচ্ছে গোঁফওয়াল জাহিদ হাসানকে। পাশে লাল বেনারসি পরা নতুন মিষ্টি বউয়ের সাজে দাঁড়িয়ে আছেন মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। সোমবার সন্ধ্যায় পিয়া নিজের ফেসবুকে পোস্ট করেছেন এমনই একটি ছবি। এখানে দেখা যাচ্ছে বউ সেজেছেন পিয়া। তার পাশি দাঁড়িয়ে মুচকি মুচকি হাসছেন জাহিদ হাসান।

ঘটনা কী? জানা গেলো পিয়ার কাছ থেকেই। ফোনের ওপাশ থেকে এই অভিনেত্রী জানালেন বউ নিয়ে নাকি বিপদে পড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান! এ কী বলেন? পিয়া জানালেন, একটি নতুন নাটকে জাহিদ হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নাটকটির নাম ‘বউ নিয়ে বিপদে’। নাটকটি পরিচালনা করছেন আদিবাসী মিজান।

জান্নাতুল ফেরদৌস পিয়া বলেন, ‘নাটকের গল্পটি বেশ মজার। আমার অনেক মজা করে শুটিং করছি। জাহিদ হাসান ভাই আমার পছন্দের একজন অভিনেতা। এই নাটকে তার সঙ্গে অভিনয় করতে পেরে অনেক ভালো লাগছে।’ পিয়া জানালেন, আসছে ঈদে কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

২০০৭ সালে মিস বাংলাদেশ-এর মুকুট জয়ের মাধ্যমে মিডিয়াতে আসেন মডেল ও অভিনয়শিল্পী জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেলিং দিয়ে ইতিমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেশে ও বিদেশে। র্যাম্পে তিনি মুগ্ধতা ছড়িয়ে চলছেন নিয়মিতই। বিশ্বের বিভিন্ন দেশেই তিনি কাজ করছেন মডেল হিসেবে। বিভিন্ন পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্বও পালন করছেন তিনি।

পাশাপাশি অভিনয় ও উপস্থাপনা দিয়েও পেয়েছেন জনপ্রিয়তা। কাজ করেছেন চলচ্চিত্রেও। নতুন করে চুক্তিবদ্ধ হচ্ছেন স্বপ্নবাজী নামের একটি ছবিতে। র্যাম্প মডেলদের জীবন নিয়ে তৈরি এই সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। ডিসেম্বরেই শুরু হবে সিনেমাটির শুটিং।

ad

পাঠকের মতামত