305497

যুবলীগের নতুন সভাপতি-সাধারণ সম্পাদককে যে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

বিপথগামীরা যেন যুবলীগে প্রশ্রয় না পায় সেজন্য যুবলীগের নতুন নেতাদের আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। আজ রোববার সন্ধ্যায় যুবলীগের নতুন সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল গণভবনে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে আওয়ামী লীগ সভাপতি যুবলীগের দুই নেতাকে এই নির্দেশ দেন।

গণভবন থেকে বের হয়ে মাইনুল হোসেন খান নিখিল প্রধানমন্ত্রীর নির্দেশের বিষয়টি জানান। তিনি বলেন, ‘নেত্রী আমাদের বলেছেন, তিনি যে বিশ্বাস নিয়ে আমাদের কমিটি দিয়েছেন সে বিশ্বাস যেন রাখি।’ এ ছাড়া যাচাই-বাচাই শেষে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করার জন্যও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলেও জানান নিখিল।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন খান রানা, দক্ষিণের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে। অপরদিকে সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

এর আগে গতকাল শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এরও আগে শনিবার সকাল ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ad

পাঠকের মতামত