305272

কোনো অন্যায় না করে এত বড় কষ্টের দায় কেন নিতে হচ্ছে: নাজমুল

দুর্নীতি দমন কমিশন-দুদক যাদের ব্যাংক হিসাব অনুসন্ধান করেছে এর মধ্যে আছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী সিদ্দিকী নাজমুল আলম। তিনি এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি প্রতিক্রিয়া দিয়েছেন।

বাংলাদেশ সময় সোমবার রাত ১০টার দিকে লেখা স্ট্যাটাসে নাজমুল বলেন, ‘ছাত্রলীগের দায়িত্ব ছেড়েছি প্রায় চার বছর। এতদিন যাবত দেশের বাহিরেই থাকি, মাঝখানে ছাত্রলীগের সম্মেলনে এবং জাতীয় সংসদ নির্বাচনের সময় সব মিলিয়ে তিন/চার মাস দেশে ছিলাম।

দায়িত্বে থাকার সময় টেন্ডার, চাঁদা, তদবির, কমিটি বাণিজ্য কোনোটিই করিনি। তারপরেও দুদক অনুসন্ধান চালাচ্ছেন অবৈধ সম্পদের খোঁজে। কোনো অন্যায় না করে এত বড় কষ্টের দায় কেন নিতে হচ্ছে- জানি না। কষ্ট পাচ্ছি না, নিজের প্রতি ঘেন্না হচ্ছে।’

‘তবে কি ইসমাঈল চৌধুরী সম্রাটের সাথে আমার রাজনৈতিক সম্পর্ক ছিল- এই কারণেই আমার শাস্তি? সম্রাট ভাই আমাকে আদর করত, স্নেহ করত- রাজনীতির মাঠেই তার সাথে আমার সম্পর্ক হয়েছিল।

সম্রাট ভাইয়ের সাথে সম্পর্ক ছিল এই কারণে দুদক আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি, মন্ত্রী এবং কেন্দ্রীয় নেতাদের তো তাহলে যাবজ্জীবন কারাদণ্ড হবে। কারণ, প্রায় সব্বাই দুধে ধোয়া তুলসিপাতা।’

ad

পাঠকের মতামত