305034

স্ত্রীর কা’টা মা’থা নিয়ে থানায় হাজির স্বামী

আন্তর্জাতিক ডেস্কঃ স্ত্রীর কা’টা মা’থা হাতে নিয়ে হাঁটতে হাঁটতে থানায় হাজির হয়েছেন এক ব্যক্তি। বর্বর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ওই ব্যক্তির স্ত্রী তাকে ম’দ খেতে নিষেধ করতেন। তাকে ম’দ্যপানে বাধা দিয়েছেন বলেই স্ত্রীকে হ’ত্যা করে মা’থা কে’টে থানায় হাজির হন তিনি।

সোমবার সকালে স্ত্রীর কা’টা মা’থা হাতে নিয়ে পুলিশের কাছে নিজের অ’পরাধের কথা স্বীকার করেছেন ওই ব্যক্তি। আগরার হারি পর্বত পুলিশ স্টেশনের অধীনে এতমাদুদাউলা এলাকায় রোববার রাতে স্ত্রীকে হ’ত্যা করেন তিনি।

টিভির মেকানিক হিসেবে কাজ করতেন নরেশ। ১৭ বছর আগে শান্তিকে বিয়ে করেন তিনি। তাদের তিন মেয়ে এবং এক ছেলে আছে। নরেশ প্রায়ই ম’দ খেতেন। আর এ নিয়েই তার স্ত্রীর সঙ্গে তার ঝামেলা হতো।

রোববার রাতেই ঘরে বসে মদ খাচ্ছিলেন নরেশ। সে সময় তার স্ত্রী তাকে থামানোর চেষ্টা করেন। স্ত্রীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে দা নিয়ে স্ত্রীর মাথায় কো’প দেয় সে। পরদিন সকালে ওই কা’টা মা’থা নিয়েই থানায় হাজির হন তিনি।

নরেশকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার দাবি, স্ত্রীকে হ’ত্যার সময় সে ম’দ্যপ ছিল না। তবে তিনি তার স্ত্রীর বি’রুদ্ধে প’রকীয়ার অভিযোগ এনেছেন।

ad

পাঠকের মতামত