304869

স্টার সিনেপ্লেক্সে ফ্রি সিনেমা দেখার সুযোগ!

বিনোদন প্রতিবেদকঃ সিনেমাপ্রেমী দর্শকদের জন্য চমকপ্রদ খবর নিয়ে এলো দেশের জনপ্রিয় সিনেমা থিয়েটার প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্স। একদিনের জন্য দর্শকদের বিশেষ অফার দিচ্ছে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল।

আকর্ষণীয় এই অফারে থাকছে, একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি। শুধু মঙ্গলবার (৫ নভেম্বর) এ অফারটি উপভোগ করতে পারবেন দর্শকরা।স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলমান সব সিনেমার জন্য এ অফার প্রযোজ্য।

বর্তমানে হলিউডের সাড়া জাগানো ছবি জোকার, ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল, জোম্বিল্যান্ড: ডাবল ট্যাপ, টার্মিনেটর: ডার্ক ফেইট ছবিগুলো চলছে স্টার সিনেপ্লেক্সে। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফারে সিনেমাগুলো উপভোগ করতে পারবেন দর্শকরা।

একদিনের এই বিশেষ অফার সম্পর্কে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ- সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই এমন অফার। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স।

তাই দর্শকদের জন্য এ ধরণের অফার দিতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এরকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।’

ad

পাঠকের মতামত