303746

ঢাবির কার্জন হলের ভেতর থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

শাহবাগ থানা পুলিশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের ভেতর জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক মরদেহ উদ্ধার করেছে। মৃত ব্যক্তির নাম সেলিম হাওলাদার (৪০)।আজ বুধবার সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সংশি­ষ্ট সূত্র থেকে জানা যায়, সেলিম হাওলাদার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চা বিক্রি করতেন। মরদেহটি রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বাইরের গ্রিলের সঙ্গে গলায় সাদা ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল।ধারণা করা হচ্ছে, পারিবারিক অশান্তির কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে গভীর তদন্তের জন্য পুলিশ কাজ করছে বলে জানা গেছে। তার বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান। তিনি বলেন, ‘সকালে অজ্ঞাত পরিচয়ে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল থেকে একটি লাশ উদ্ধার করি। লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’

ad

পাঠকের মতামত