303626

চুমুর সময় আটকে জিভ কেটে গেল স্ত্রীর!

আন্তর্জাতিক ডেস্কঃ চুমু দেওয়ার সময় স্ত্রীর জিভের সঙ্গে নিজের জিভ আটকে যায়। কিছুতেই তা ছাড়াতে পারেননি। জোর করে ছাড়াতে গেলে স্ত্রীর জিভের একটা অংশ কেটে যায়। এমনটাই দাবি ভারতের গুজরাটের জুহাপুরের বাসিন্দা আয়ুব মানসুরি (৪৬) নামে এক ব্যক্তির।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, জিভ কাটার ঘটনার পরই ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিষয়টি জানাজানি হতেই পুলিশ আসে। থানায় তুলে নিয়ে যাওয়া হয় আয়ুবকে। তিনি পুলিশকে জানায়, স্ত্রীকে গভীরভাবে চুম্বন করছিলেন তিনি। সেই সময় তাঁর নিজের জিভের সঙ্গে স্ত্রীর জিভ আটকে যায়। কিছুতেই তা ছাড়াতে পারেননি। জোর করে ছাড়াতে গেলে স্ত্রীর জিভের একটা অংশ কেটে যায়। এমনকি তিনি নাকি রক্ত দেখে ভয় পেয়ে বাড়ি থেকে ছুটে বেরিয়ে যান বলেও দাবি করেন আয়ুব।

এমন বয়ান পুলিশের খুব একটা বিশ্বসাযোগ্য মনে হয়নি। কারণ আয়ুবের এটি তৃতীয় বিয়ে, আর তাঁর স্ত্রীর এটি দ্বিতীয়।আয়ুবের বিরুদ্ধে প্রথম স্ত্রী পারভিনকে পুড়িয়ে মারা অভিযোগ রয়েছে।এমনকি আয়ুবের মারধরের ফলে দ্বিতীয় স্ত্রীও তাঁকে ছেড়ে পালিয়ে যান।

আয়ুবের বর্তমান শ্বশুরবাড়ি সূত্রে জানা গিয়েছে, বিয়ের পর থেকে এই স্ত্রীকেও মারধর করত আয়ুব। পুলিশের ধারনা আয়ুব স্ত্রীর জিভ ইচ্ছে করে কেটেছে। এখন নানা গল্প বানাচ্ছে। আদালতে তোলা হলেআয়ুবকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

ad

পাঠকের মতামত