303135

কাকে নিয়ে জন্মদিনের কেক কাটলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা অপু বিশ্বাস জন্মদিন পালন করলেন। আজ ১১ অক্টোবর জন্মদিন উপলক্ষ্যে ঘরোয়া আয়োজনে কেক কাটেন তিনি। এ সময় তার সঙ্গে দেখা যায় নতুন বন্ধুদের। তবে সাবেক স্বামী শাকিব খানকে অনুষ্ঠানে দেখা যায়নি।

জানা গেছে, জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন তার বন্ধু বিউটিশিয়ান জাহিদ খান। তাকে নিয়েই তিনি কেক কাটেন। করেন উল্লাস। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেত্রীর পুরো নাম অবন্তী বিশ্বাস অপু। চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি স্টেজ শো ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে দেখা যায় তাকে।

সাম্প্রতিক সময়ে ক্যারিয়ারে আগের মতো সেই ব্যস্ততা নেই। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে করে ছাড়াছাড়িও হয়ে গেছে তার। যা নিয়ে মিডিয়ায় কয়েক বছর ধরেই তোলপাড় চলছে। শাকিব খানকে বিয়ে করতে তিনি হিন্দু ধর্ম ত্যাগ করেছিলেন। তবে বিচ্ছেদের পর ফের হিন্দু ধর্মে ফেরার কথা জানান তিনি।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। সিনেমাটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় পরিণত হন।

ad

পাঠকের মতামত