302390

দুবাই থেকে ফোন, জানালো ২৩ কোটি টাকা পেয়েছেন ফায়াজ

পেশায় বই বিক্রি করেন মোহাম্মদ ফায়াজ। তার স্বপ্ন ছিলো একদিন দুবাইতে গিয়ে কাজ করবেন। কিন্তু বই বিক্রি করতে করতে সব স্বপ্ন যেন ফিকে হয়ে যাচ্ছিল তার। কিন্তু লটারির কল্যাণে জীবনে মোড় পাল্টে গেল চোখের পলকে। ২৪ বছরের ভারতের কর্নাটকের সেই বই বিক্রেতাই দুবাইয়ের বিখ্যাত লটারি প্রতিযোগিতায় করলেন বাজিমাত।  হুট করেই তার মোবাইলে একটা ফোন আসে দুবাই থেকে। আর সেই ফোনেই তিনি জানতে পারেন আবুধাবি বিগ টিকেট রাফলে গালফ বা গালফ রাফলে ২৩ কোটি টাকা জিতেছেন।

সুল্লিয়ার জাট্টিপাল্লার বাসিন্দা ফায়াজ লটারি জেতার আনন্দে আত্মহারা। তিনি বলেন, পাসপোর্ট বানিয়ে রেখেছিলাম অনেক আগেই। কিন্তু যেরকমভাবে প্ল্যান সাজিয়েছিলাম, তা কাজ করেনি। আর তারপরই মুম্বাইতে অ্যাকাউন্টেন্টের কাজে ঢুকি। তিনি আরো বলেন, অনলাইনে গালফ টিকিট কিনে এই নিয়ে ছয় বার চেষ্টা করেছি। এবার মনে হয়েছিল, কিছু টাকা পাই যাতে আমার টিকিট কেনার ৯ হাজার ছয়শ’ টাকা উঠে আসে।

সেপ্টেম্বরে টিকিট কেটেছিলেন ফায়াজ। এ মুহূর্তে যে ২৩ কোটি টাকা নিয়ে কী করবেন, তা জানা নেই ফায়াজের। তবে যে চাকরিটি করছেন, সেটি ছাড়ার কোনো ইচ্ছে নেই ফায়াজের। তিনি বলেন, চাকরিটা তার জন্য খুবই লাকি। তবে এমবিএ পাশ ভাইকে সাহায্য করতে চান তিনি। এমবিএ পাশ করে এ মুহূর্তে ট্রাক চালান ফায়াজের ভাই।

ad

পাঠকের মতামত