302058

এক যুগ প্রেমের পর বিয়েতে অস্বীকৃতি, প্রেমিকার বাড়িতে তরুণের অবস্থান

এক যুগ ধরে প্রেমের সম্পর্ক, এরপরেও প্রেমিককে বিয়ে করতে রাজি নন এক তরুণী। এর প্রতিবাদে প্রেমিকার বাড়ির সামনেই অবস্থান নিয়েছেন তরুণ। ভারতের পশ্চিমবঙ্গে দক্ষিণ চব্বিশ পরগনায় এ ঘটনা ঘটেছে।

সংবাদ প্রতিদিন জানায়, নরেন্দ্রপুরের গড়িয়া নবগ্রামের বাসিন্দা বাবু মণ্ডল। প্রায় ১২ বছর ধরে একই এলাকার তরুণী দেবযানীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। কিন্তু তাদের এই সম্পর্ক মেনে নেয়নি দেবযানীর পরিবার। এরপরেও সম্পর্ক স্বাভাবিকই ছিল ওই যুগলের মধ্যে।

হঠাৎ করে শেষ কিছুদিন ধরে ওই যুবককে এড়িয়ে চলতে শুরু করে দেবযানী। একাধিকবার এই বিষয়ে প্রেমিকার সঙ্গে কথা বলেন বাবু। কিন্তু কোনো কিছুতেই পুরোনো সম্পর্ক জোড়া লাগাতে রাজি হননি ওই তরুণী। দেবযানী জানিয়ে দেন, তার পক্ষে বাবুকে বিয়ে করা সম্ভব নয়। এমনকি পরিবারের পছন্দে বিয়ের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দেবযানী।

এদিকে প্রেমিকাকে ফিরে পেতে বুধবার দেবযানীর বাড়ির সামনে অবস্থান নেন বাবু। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে সরিয়ে দেয়। সেই সময় বাধ্য হয়ে ফিরে যান বাবু। পরে বৃহস্পতিবার সকালে ফের প্রেমিকার বাড়ির সামনে অবস্থান নেন ওই যুবক। এবারও পুলিশ তাকে সরিয়ে দেয়। কিন্তু প্রেমিকাকে ফিরে না পাওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন বাবু। তবে এ বিষয়ে এখনো দেবযানী ও তার পরিবারের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *